before

Shah Nafee

  • Mentor's name : Samira akhter
  • Previous Weight : 70 KG
    Diet : Low Carb Customized
    Weight Losed : 10 KG
    Time : 12 Weeks

লুজ টু গেইনে এ আমাকে আমার বোন প্রায় দেড় বছর আগে এড করে,, আমি সেই ছোট বেলা থেকেই হেলদি এবং কখনোই শুকানোর চেষ্টা করি নাই । কিন্তু এই গ্রুপে জয়েন করার পর আমারও মন চাইতে শুরু করলো আমি শুকাবো। প্রথমে এক মাসের হাঁটার কনটেস্ট এ ৩ কেজি কমাই। তারপর ট্রানসফরমেশন চ্যালেঞ্জ এ আরও ৬ কেজি ।। কিন্তু তা বেশি দিন ধরে রাখতে পারি নি।আবার ওজন বেড়ে যায় ।

তারপর অনেক দিন চেষ্টা করেছি পারি নাই। শেষে ভাবলাম premium service নিবো। প্রথমে Sajedur Rahmanভাইয়া এর সাথে কথা হয় উনি আমাকে আরেকটু উৎসাহ দেন।। আমি lose to gain basic service for 12 week টা নেই ।

আমার অনেক সৌভাগ্য আমি মেন্টর হিসেবে Samira Akhter আপুকে পাই.. আলহামদুল্লিলাহ্ সামিরা আপুর হেল্প এ আমি আবার ওজন কমাতে পেরেছি।প্রপার ডায়েট এবং এক্সারসাইজ করে তিন মাসে ১০ কেজি কমেয়েছি। আরও ৫ কেজি কমাতে হবে। আপু কে অনেক জ্বালাইছি। #sorry_apu।আমি অনেক দিন ভাবছি আমি মনে হয় পারবো না,, আপু সব সময় আমাকে মোটিভেট করেছে। আপু যেভাবে বলেছে সেভাবেই করেছি কিন্তু মাঝে মাঝে একটু চিট ও করেছি![🙊](https://static.xx.fbcdn.net/images/emoji.php/v9/tfb/1/16/1f64a.png =16x16)।নাইলে হয়তো আরেকটু ওজন কমতো।।। যাই হোক thank you apu..love you lotzzzzzz আমার এতো প্যারা সহ্য করার জন্য ।।আপনার কারনেই আমি পেরেছি

Thank you Shah Sunny for adding me this group.

Thank you #Sajedur vaiya for making this platform

Thanks to all admin and moderator also

And obviously all creadits goes to this group..Love this group

বি.দ্রা. আমার মত খাদক যেহেতু পেরেছি সেহেতু যারা চেষ্টায় আছেন তারা হাল ছাড়বেন না।অবশ্যই সফল হবেন। তবে অবশ্যই নিজেকে কন্ট্রোল করতে হবে।

Page link:https://www.facebook.com/losetogainbd/