before

Hasanul Monam

  • Mentor's name : Sajedur rahman
  • Previous Weight : 83 KG
    Diet : Customized Plan
    Weight Losed : 12.200000000000003 KG
    Time : 12 Weeks

মেন্টর - Sajedur Rahman

পূর্বের ওজন : ৮৩ কেজি

বর্তমান ওজন : ৭০.৮ কেজি

কমেছে প্রায় : ১২.২ কেজি

হাইট : ৫’-৬.৫''

বিসমিল্লাহির রাহমানির রাহিম ।

আমি প্রথমে বলে রাখি,আমি ফেইসবুক ইউজার বাট আমি পোস্ট বা কমেন্টসের ব্যাপারে একেবারেই অলস বা তেমন করে দেওয়া হয় না।

তাই আমার পোস্টে যদি কোনো অসঙ্গতি থাকে পাঠক কে তা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ করছি।

আমি আমার মামাতো ভাই Dr. Mutasir Jahin এর মাধ্যমে প্রথমে এই পেজের সন্ধান পাই,সে আমাকে সাজেস্ট করে যে, লুজ টু গেইন নামক একটা পেইজ আছে যার এডমিন Sajedur Rahman আপনি তার সাথে যোগাযোগ করতে পারেন।তখন ২০১৮ সালে আমি লুজ টু গেইন (Lose To Gain) পেইজে এড হই এবং প্রথমে কিটো ডায়েট শুরু করি। দীর্ঘ এক মাসে ভালো ফলাফলও আসে কিন্তু কিটো ডায়েট আমি নিয়মিত ভাবে ফলো করতে ব্যর্থ হই এবং পুনরায় পূর্বের অবস্থায় ফিরে যাই।এরপর আমি নিজের মতো করে ওজন কমাতে বিভিন্ন ভাবে চেষ্টা করে ব্যর্থ হই এবং এক ধরনের হতাশা গ্রাস করে।

দীর্ঘদিন বিরতির পর আমি আবার লুজ টু গেইন পেইজের শরণাপন্ন হই, ৮ ই মার্চ ২০২১ তারিখে আমি সরাসরি Sajedur Rahman ভাইয়ের সাথে কথা বলি এবং ১২ সপ্তাহের প্রিমিয়ার মেন্টরশীপ গ্রহণ করি। সেই থেকে আমার নতুন যাত্রা শুরু হয়।

যেই কারনে আমি কিটো ডায়েট চার্টে সফল হতে পারেনি সেই একই কারণ ( মানে আমার জিহবা/খাবারের প্রতি অতি প্রেম ) এই নতুন নিয়মেও আমি অনীহা বোধ করতে থাকি।

Thanks to my Beloved Wife Nissita Chowdhury যার অনমনীয় ডায়েট শাসন, প্রচেষ্টা আর আন্তরিকতার ফলশ্রুতিতে আমি এই নতুন চার্ট আজ পর্যন্ত সফলভাবে করে যেতে পারছি।

আর Sajedur Rahman ভাইয়ের কথা কি বলবো, লিখতে বসলে অনেক কিছুই লিখতে হয়,তবুও যা

না লিখলেই না, তা হল, আমি আসলে ওনার আন্তরিক ব্যবহার, উনার সহজ আর সাবলীল উপদেশ, নিয়ম সর্বোপরি, আমার নিজের প্রতি বিশ্বাস স্থাপন অর্থাৎ আমি পারবো, এই মন্ত্রে তিনি আমায় দীক্ষিত করেছেন। আমি কৃতজ্ঞ Sajedur Rahman ভাই এবং তার পেইজ লুজ টু গেইন এর প্রতি।

পরিশেষে এতটুকুই বলতে চাই। সঠিক দিক নির্দেশনা, পারিবারিক সহযোগিতা, আর নিজের লক্ষ্যের প্রতি যদি অবিচল থাকা যায়, তাহলে সব কিছুই সম্ভব।