before

Nupur Sharmin

  • Mentor's name : Sajedur rahman
  • Previous Weight : 73 KG
    Diet : Customized Plan
    Weight Losed : 7.299999999999997 KG
    Time : 12 Weeks

১২ সপ্তাহ প্রিমিয়াম মেন্টরশীপ

মেন্টর:সাজেদুর রাহমান

শুরুর ওজন :৭৩

বর্তমান ওজন:৬৫.৭

সত্যি বলতে এই গ্রুপ সম্পর্কে বা এমন কোন গ্রুপ আছে সে সম্পর্কে আমার কোন ধারনাই ছিল না। কোন একটি ফিমেল গ্রুপে একটি মেয়ে ওয়েইট লস জার্নি শেয়ার করে সেখানে ভাইয়ার কথা উল্লেখ করেছিলো। তখন থেকেই সাজেদ ভাইয়াকে ফলো করা শুরু করি।প্রায় ১ বছর ফলো করার পর ব্যাক্তিগত ভাবে ভাইয়াকে নক করি ,আর তখনি এই গ্রুপ সম্পর্কে জানতে পারি। অনেক আগে থেকেই আমি ফ্রাস্ট্রেটেট ছিলাম আমার বাড়তি ওজন নিয়ে এবং কিভাবে কমাবো এই নিয়ে।

প্রথম প্রেগন্যান্সির পরই আমার ওজন বেড়ে যেতে থাকে এবং সেকেন্ড প্রেগন্যান্সিতে সেটা লাগামহীন হয়ে যায়।বাচ্চা হওয়ার পর কোনদিন সিংগেল ছবি তুলি নাই।নিজের ছবি নিজের কাছেই কিম্ভূত লাগতো।মাঝে নিজে নিজেই ওজন কমানোর চেষ্টা করেছি। দুই এক কেজি কমিয়েই হাল ছেড়ে দিতাম।কারন আমি খেতে ভালবাসি,খাবার হেলদি কোয়ালিটির হলেও কোয়ান্টিটি থাকতো বেশি,স্পেশালী ডেজার্ট এর লোভ কোন ভাবেই সামলাতে পারতাম না। আর এর জন্যই আমার একজন মেন্টর এর খুব দরকার ছিল। যে কিনা আমাকে প্রপার গাইড করবে।ধন্যবাদ সাজেদুর রাহমান কে। যে কিনা আমাকে গাইড করতে রাজি হয়েছেন। সবসময় এনকারেজ করেছেন। মেন্টরশীপ এর এক মাস পর হঠাৎ হাঁটুতে ব্যাথা পাই, তারপর প্রায় ৩ সপ্তাহ কোন এক্সারসাইজ করতে পারিনি কিন্তু ডায়েট চালিয়ে যাই। হাঁটু ব্যাথার কারনে আমি আবার ফ্রাসট্রেটেট হয়ে যাই কিন্তু আমার মেন্টর হাল ছাড়েনি এবং আমাকেও হাল ছাড়তে দেয় নি।লাস্ট ১ মাস আমি এন্জয় করেছি, আমার মনে হয়নি আমি কোন ডায়েট প্রসেস এ আছি, আমার ধারনা আমি অভ্যস্ত হয়ে গেছি তাই।

এখনো আমি আমার কাংখিত লক্ষ্যে পৌছতে পারিনি।কিন্তু আমি আশাবাদী যে আমি এবার পারবো।ধন্যবাদ গ্রুপ এডমিনদের কে যারা সব সময় ধৈর্যের সাথে সব রকম প্রশ্নের উওর দিয়ে যাচ্ছেন তাই অনেক সময় সাজেদ ভাইয়াকে ডিস্টার্ব করার প্রয়োজন হয়নি।ধন্যবাদ সাজেদ ভাইয়াকে এতো সুন্দর একটা প্লাটফরমের জন্য, আমার মনে হয় আমরা মহিলারা সবচেয়ে বেশী উপকৃত হয়েছি এই গ্রুপ থেকে। আবারও ধন্যবাদ সবসময় আমাকে উৎসাহ দিয়েছেন এবং আমার এই জার্নিটাকে সহজ সুন্দর রেখেছেন এবং আশা করি আপনি আমার বাকি জার্নিতেও সাথে থাকবেন।(সাহস করে এবার একটা সিঙ্গেল ছবি তুলেই ফেল্লাম![😊](file:////Users/sajed/Library/Group%20Containers/UBF8T346G9.Office/TemporaryItems/msohtmlclip/clip_image001.png =12x12))

বি:দ্র: এটা কোন পেইড রিভিউ না। আমার এবং আমার মেন্টরের পরিশ্রমকে পেইড রিভিউ বলে ছোট করার রাইট কারো নাই। ধন্যবাদ।

comments powered by Disqus