before

Pooja Mimi Bose

  • Mentor's name : Sajedur rahman
  • Previous Weight : 83.9 KG
    Diet : Customized Plan
    Weight Losed : 8.300000000000011 KG
    Time : 12 Weeks

১২ সপ্তাহের প্রিমিয়াম মেন্টরশীপ রিভিউ

মেন্টর - Sajedur Rahman

পূর্বের ওজন: 83.9kg

বতর্মান ওজন: 75.6kg

কমেছে প্রায়: 8.30kg

হাইট: 5'4 inch

আমি ছোট থেকে মোটা ছিলাম না। মোটা হওয়া শুরু করি বিয়ের পরে এবং গতবছর লকডাউনে লাগাম ছাড়া মোটা হতে থাকি।সবার কাছেই অনেক কটু কথা শুনেছি এবং কস্ট ও পেয়েছি অনেক।আমার ওজন ৮৩/৮৪ হয়ে যায়, একটু খাওয়া কমিয়ে দিলে ৮২ মতো থাকতো,পরে আবার বেড়ে যেতো।অতিরিক্ত ওজনের কারনে আমি কোনো এনার্জি পেতাম না,ক্লান্ত লাগতো,কোমড়ে পেইন করতো।তখন আমার দিদি আমাকে এই মেন্টরশিপের ব্যাপার টা বলে।আমার দিদিও মেন্টরশিপ নিয়েছিলো সাজেদুর ভাইয়ার কাছে।দিদির সাজেশন মতো আর হাসবেন্ডের মতামত নিয়ে আমি সাজেদুর ভাইয়ার মেন্টরশিপ নিয়ে নেই। প্রথম ২সপ্তাহ আমার একটু সমস্যা হয়েছিলো,এক্সারসাইজ করতে পারতাম না।পরে ঠিক হয়ে যায় আর কোনো সমস্যা হয়নি। প্রথম সপ্তাহে ওজন ১.৭ কেজি কমে যায়।তারপর ৮০ এর নিচে নেমে যায়।আমার আগ্রহ আরো বেড়ে যায়। কিন্তু মাঝে বাড়ি যাই এবং হঠাত জ্বরের কারনে আমার ২সপ্তাহের বেশি নস্ট হয়ে যায়। ভাইয়ার সাজেশন মতো তখন শুধু ডায়েট চার্ট ফলো করেছি। তখন এক্সারসাইজ করতে পারিনি একদম।আমি কোন চিটডে ও নেইনি ভাইয়ার সাজেশন মতো।ভাইয়া যেভাবে বলেছে সেভাবেই চলেছি।১২ সপ্তাহে আমার ৮.৩ কেজি কমেছে এবং আমি অনেক খুশি। সাজেদুর ভাইয়ার কাছে চির কৃতজ্ঞ।এখন আমি নিজেকে আগের সাথে কমপেয়ার করলে বুঝি কতোটা খারাপ পরিস্থতিতে চলে গেছিলাম। আর এখন অনেক হালকা লাগে নিজেকে।

সাজেদুর ভাইয়ার জন্য অনেক শুভকামনা।ভাইয়া সত্যি আপনি একজন ম্যাজিশিয়ান।আপনি না থাকলে আমরা কই যেতাম। আপনি আমাদের মতো মোটুদের কতো সুন্দরভাবে চিকন করে দিচ্ছেন।![🙂](file:////Users/sajed/Library/Group%20Containers/UBF8T346G9.Office/TemporaryItems/msohtmlclip/clip_image001.png =12x12)

আমার ওয়েট লস জার্নি কেবল শুরু। আরো অনেক দূর যেতে হবে। যদি নিজে না পারি তাহলে ভাইয়া তো আছেই। ![😊](file:////Users/sajed/Library/Group%20Containers/UBF8T346G9.Office/TemporaryItems/msohtmlclip/clip_image002.png =12x12)![😊](file:////Users/sajed/Library/Group%20Containers/UBF8T346G9.Office/TemporaryItems/msohtmlclip/clip_image002.png =12x12)![😊](file:////Users/sajed/Library/Group%20Containers/UBF8T346G9.Office/TemporaryItems/msohtmlclip/clip_image002.png =12x12)