before

Sania Snigdha

  • Mentor's name : Khan ehsan xeon
  • Previous Weight : 67 KG
    Diet : Customized
    Weight Losed : 11 KG
    Time : 12 Weeks

#12_weeks_premium_mentorship

Mentor: Khan Ehsan Xeon

Weight before:67kg

Weight now:56kg

Weight reduced:11kg

ফিটনেস নিয়ে কখনো এতটা মাথা ঘামাই নি।সবসময় মনে হত আরে সমস্যা নেই নরমালই তো আছে সব।সবসময় ভাবতাম বাহ বেশ ব্লেসড ফিগার তো এতো আজে বাজে খাই তাও হেলথের কোন চেইঞ্জ হয় না সিগ্নিফিকেন্টলি।।এই ভাবনায় বাস করতে করতে বাঁশ অনুভব করলাম এসে ২০১৫ তে।।তখন এই গ্রুপ ছিল কিনা জানিনা জানলে হয়তো আরো আগেই নিজের আনহেলদি লাইফস্টাইল কে একটা পর্যায়ে নিয়ে আসতে পারতাম।যাই হোক। ২০১৯ এ এসে গ্রুপটা সম্পর্কে অবগত হই আমার বোনের মাধ্যমে।একটা প্রোগ্রাম শুরু ও করি কিন্তু নিজের উপর কন্ট্রোল ধরে রাখতে পারিনি।।তো সেসময় টাইটানিক এর জ্যাক আর রোজের মত আমার কাহিনি ও অসমাপ্ত রয়ে যায়।।

এবার আসলো করোনা নামক কাল।বাসায় বসে খুব জোশ নিয়ে ফুচকা, ডাল্গোনা,কেক,পুডিং কত কিছুই না বানায় খাওয়া শুরু করলাম।ওইযে জাংক লাভার বলে কথা।আর ওইদিক আচারের বৈয়াম এর মত বাড়তে থাকলাম, খেয়ালই করলাম না আর সেই দিকটা।।ওজন যখন গিয়ে দাঁড়ায় ৭৫ এ আর বাড়তে থাকে জরতা তখন মাতব্বরি পৌছে গেল তুংগে।নিজে নিজে ডায়েট শুরু করলাম ওজন ও কমলো কিন্তু এরপর যা শুরু হলো দ্যাট ওয়াজ হরেবল।চুল পড়া,স্কিন রাফ হয়ে যাওয়া থেকে শুরু করে ইন্টারনাল ফাংশনালিটিতে যে মারাত্মক ক্ষতি হচ্ছে তা টের পেয়ে আর দেরি না করে কন্সাল্ট করি জিওন ভাইয়ার সাথে।আর এরপরই শুরু হয় স্বস্তি। কোথায় কি ভুল করেছি কি কি মিসকন্সেপশন সব ধরিয়ে দিল ভাইয়া।আর আশ্চর্যের ব্যাপার হল ভাইয়া শুনেই বুঝে যেতো কোন জায়গায় কোন গন্ডগোল করেছি।।

ছোটবেলা থেকেই বেশ গাঁ ছাড়া আর ফাকিবাজ স্বভাবের বাট ভাইয়া কখনো ধৈর্যে ত্রুটি রাখেনি।। every week he was the one who showed his topmost sincerity.. A big thanks to Xeon vaia for being so patient and supportive..ভাইয়ার effort ছাড়া হয়তো এই অবস্থায় আসতে পারতাম না

And thanks to ‘Lose To Gain’ group..

comments powered by Disqus