before

Suchorita

  • Mentor's name : Molua khan
  • Previous Weight : 0 KG
    Diet : Low Carb Customized
    Weight Losed : 0 KG
    Time : 12 Weeks

১২ সপ্তাহের মেন্টরশিপ রিভিউ

মেন্টর - Molua khan

টোটাল ওজন কমেছে - ১৩.২ কেজি

কোলকাতা থেকে মেন্টরশিপ নিয়েছিলাম।

আজ এসেছি আমার ওয়েটলস জার্নির দ্বিতীয় পর্ব নিয়ে ।

আগে বলেছিলাম মলু্য়া খান আপুর মেন্টরশিপে আমার ওয়েটলস জার্নি , এবার বলবো সেই কমে যাওয়া ওজন মেইনটেইন করা আর সাথে সাথে কিভাবে আরোও ওজন কমিয়ে ফেললাম সেটা ।

মার্চে আমার মেন্টরশিপ শেষ হওয়ার কিছুদিনপর লকডাউন হয়ে গেল, তখন প্রথমদিকে নিজের সব রুটিন এলোমেলো হয়ে গেছিলো, তার সাথে সাথে প্রতিদিন দরকারী মাছ মাংস কিনতে পারছিলাম না।

কিন্তু মনের মাঝে একটাই জিনিস ছিল যা শিখেছি সেটা নষ্ট হতে দিবো না।

বাড়ির সব কাজ একা করতে করতে আর বেবি কে সামলেও এক্সারসাইজ করেছি ।না পারলে ছাদে গিয়ে কয়েকপাক হেটেছি সকাল সন্ধ্যায়, এমনিই সার্ভিসে থেকে ওয়েলি- জাংক খাবার হেবিট চলে গেছিল ফলে ওয়েটলস করাটা কষ্টকর মনে হয়নি কখনো।

এখন আমার ওয়েট ৬১ কেজি ,পরে কমেছে আরো ৪ কেজি সাথে কমেছে বডি মেজারমেন্ট। খুব আনন্দ হয় যখন চারপাশে সবাই বলে কি দারুন মেইনটেন করে ফেলছিস নিজেকে, আরো আনন্দ হয় যখন দেখি বিয়ের ব্লাউজ বা তার আগের জামা ঢিলে হয়।

কোনদিন ভাবিনাই এটা সম্ভব হবে, কিন্তু আজ সম্ভব হয়েছে সমস্তটা, লুজ টু গেইনের জন্য , মলু্য়া আপুর জন্য .. এই প্ল্যাটফর্মে আমি আপুর মত একজনকে পেয়েছি যার সাথে দেখা না হোক , একটা একাত্বতা হয়ে গেছে। এখন যখনই কিছু না বুঝি গ্রুপে প্রশ্ন করে জেনে নিই.. আপুকে থ্যাংকস আমার কনফিডেনট বাড়িয়ে দেয়ার জন্য ।